সকল মেনু

বখাটেদের দ্বারা বারবার উত্ত্যক্তের শিকার, স্কুলছাত্রীর আত্মহত্যা

হটনিউজ ডেস্ক:

বরগুনার বুড়িরচর ইউনিয়নের পূর্ব বুড়িরচর গ্রামে বখাটেদের দ্বারা বারবার উত্ত্যক্তের শিকার এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে।

পুলিশ বখাটে রাকিবকে গতকাল শুক্রবার রাত ৯টার দিকে আটক করেছে। রাকিব বুড়িরচর গ্রামের আলমগীর হাওলাদারে ছেলে এবং মাদরাসা পড়ুয়া ছাত্র।
বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) জানান, ঘটনার পর বৃহস্পতিবার রাতে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে আমরা আসামিকে গ্রেপ্তারে অভিযান শুরু করি। পরে শুক্রবার রাতে বুড়িরচর ইউনিয়নের পুরাঘাটা এলাকা থেকে বখাটে রাকিবকে গ্রেপ্তার করা হয়।

নিহত শিক্ষার্থীর মা জানান, অষ্টম শ্রেণির ওই শিক্ষার্থীকে স্কুলে আসা ও যাওয়ার সময় উত্ত্যক্ত করতো মনির নামের এক বখাটে (২০)।
মনিরের বিরুদ্ধে মামলা হলে পুলিশ চার্জশিট দেয়। আদালতে গ্রেপ্তারি পরোয়ানা জারি হলেও পুলিশ তাকে গ্রেপ্তার করতে পারেনি। উল্টো মামলা তুলে নেওয়ার জন্য মনিরের সহযোগী চুন্নু ও জহিরসহ কয়েকজন তাকে হুমকি দেয়।

মামলা তুলে না নেওয়ায় কয়েক মাস যাবত ভয়ে ভয়ে তার মেয়ে বাড়ির বাইরে যেত। এ সময় মনির চুন্নু, জহির ও রাকিবকে দিয়ে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করতো।
গেলো বৃহস্পতিবার সন্ধ্যার কিছু আগে স্কুলছাত্রী বাড়ি ফেরার সময় রাকিব পথরোধ করে অশালীন কথা বলে। বাড়ি এসে সে মাকে বিস্তারিত ঘটনা বলে।

স্কুলছাত্রীর মা রাকিবকে খুঁজে বের করে প্রকাশ্যে জুতাপেটা করে। বাড়ি ফিরে এসে ঘরের দরজা বন্ধ পেয়ে লোকজন নিয়ে দরজা খুলে দেখে তার মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রাকিবের বাবা আলমগীর হাওলাদার একজন সাধারণ কৃষক। রাকিবই একমাত্র সন্তান। একসময় রাকিব মাদরাসায় ভর্তি হলেও পড়া শেষ না করে বাড়ি চলে আসে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top