সকল মেনু

টিভির চ্যানেল পাল্টাতে রাজি না হওয়ায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা

হটনিউজ ডেস্ক:

যশোরের কেশবপুরে টেলিভিশন দেখাকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধের জের ধরে অন্তঃসত্ত্বা নারীকে গলা কেটে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ ওই নারীর স্বামী সাইফুল ইসলাম মনাকে আটক করেছে। বুধবার দিবাগত রাতে কেশবপুরের পাঁচবাকাবড়শি গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

কেশবপুর থানার ওসি জসীম উদ্দীন জানান, আড়াই বছর আগে পাঁচবাকাবড়শি গ্রামের আব্দুল খালেক সরদারের ছেলে সাইফুল ইসলাম মনার সাথে একই উপজেলার চিংড়া গ্রামের রফিকুল ইসলামের মেয়ে বৃষ্টি খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই দুজনের মধ্যে বনিবনা হচ্ছিল না। বুধবার রাতে টেলিভিশনে সিনেমা দেখা নিয়ে দুজনের মধ্যে বিরোধ হয়। সাইফুল টেলিভিশনের চ্যানেল পাল্টাতে চাইলে বৃষ্টি তাতে রাজি না হওয়ায় এক পর্যায়ে সাইফুল ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে গলা কেটে হত্যা করেন। রাত ২টার দিকে প্রতিবেশিরা বিষয়টি টের পেয়ে পুলিশকে খবর দেয়। রাতেই পুলিশ সাইফুলকে আটক করে এবং মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি আরও জানান, সাইফুল ইসলাম মনার বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top