সকল মেনু

কাশবনে ঘুরতে গিয়ে শ্লীলতাহানির শিকার তরুণী

হটনিউজ ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পুনিয়াউট এলাকার একটি কাশবনে ঘুরতে গিয়ে স্থানীয় এক বখাটের কাছে শ্লীলতাহানির শিকার হয়েছে এক তরুণী। ওই তরুণীকে শ্লীলতাহানির একটি ভিডিও বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে শহরজুড়ে নিন্দার ঝড় উঠে।

এ ঘটনায় জড়িতকে শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। আজ বুধবার দুপুরে ফেসবুকভিত্তিক সামাজিক সংগঠন আমরাই ব্রাহ্মণবাড়িয়ার “উইশ ফর বেটার ব্রাহ্মণবাড়িয়া” নামের ফেসবুক পেইজে ওই তরুণীকে শ্লীলতাহানির একটি ভিডিও পোস্ট করা হয়। মুহূর্তেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যায়, কালো বোরকা পরা এক তরুণী শহরের পুনিয়াউট এলাকার কাশবনে ঘুরতে যান। সেখানে তাকে স্থানীয় ৩/৪ জন বখাটে উত্ত্যক্ত করছেন। তরুণীর ভ্যানিটি ব্যাগ থেকে টাকা নিয়ে যায় তারা। এ অবস্থায় ওই তরুণী বখাটেদের পায়ে ধরে বড় ভাই ডেকে কাকুতি মিনতি করেন। কিন্তু তারা মেয়েটির বোরকা খোলার চেষ্টা করে এবং তাকে শ্লীলতাহানি করে।
ফেসবুক পোস্টে বখাটেদের একজনের নাম রহিম বলে উল্লেখ করা হয়েছে। সে শহরের ছয়বাড়িয়া এলাকার ধন মিয়ার ছেলে। ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রইছ উদ্দিন বলেন, ঘটনাটি জানতে পেরে পুলিশ জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top