সকল মেনু

হাসপাতালে নেয়ার পথে করোনা রোগীকে ধর্ষণ অ্যাম্বুলেন্স চালকের

হটনিউজ ডেস্ক:

করোনা সংক্রমণের মধ্যেই ভারতে এক নৃশংস ঘটনা ঘটেছে। শনিবার করোনা আক্রান্ত এক তরুণীকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় ধর্ষণ করেছেন এক অ্যাম্বুলেন্স চালক। বর্বর এই ঘটনা ঘটেছে কেরালার পাথানামথিত্তা জেলায়।

পুলিশ জানিয়েছে, দু’জন রোগীকে ভিন্ন দু’টি হাসপাতালে নিয়ে যাচ্ছিল ওই অ্যাম্বুলেন্স চালক। প্রথমে একজন বৃদ্ধাকে হাসপাতালে নিয়ে যান তিনি। এরপর ওই তরণীকে নিয়ে হাসপাতালের পরিবর্তে একটি ফাঁকা মাঠে অ্যাম্বুলেন্স নিয়ে যান ওই চালক। সেখানেই করোনা আক্রান্ত ওই তরুণীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

ধর্ষণের শিকার কিশোরী জানিয়েছে, ধর্ষণের পড়ে তাকে ফের হাসপাতালে পৌঁছে দেন চালক। তারপরেই গোটা ঘটনা করোনা হাসপাতালের কর্মীদের জানান। সেখান থেকেই খবর দেওয়া হয় পুলিশে। মেডিক্যাল পরীক্ষায় কিশোরীকে ধর্ষণের প্রমাণ মিলেছে।

২৫ বছরের ওই অ্যাম্বুলেন্স চালককে এরই মধ্যে অ্যাম্বুলেন্স সেবা থেকে সরিয়ে দেওয়া হয়েছে। পুলিশ ওই চালককে গ্রেপ্তার করেছে। এই ঘটনার তীব্র নিন্দা করে কেরালার স্বাস্থ্যমন্ত্রী কে কে শালিজা পুলিশকে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

সূত্র: নিউজ এইটিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top