সকল মেনু

মানিকগঞ্জে অরো ৫০০ পরিবারে বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা

হটনিউজ ডেস্ক:


মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বন্যাদুর্গত আরো ৫০০ পরিবার পেল বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা। শুক্রবার কাঞ্চনপুর ও লেছড়াগঞ্জ ইউনিয়নে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ব্যবস্থাপনায় এই সহায়তা বিতরণ করা হয়। এ নিয়ে এবারের বন্যায় মানিকগঞ্জে বসুন্ধরা গ্রুপের সহায়তা পেল প্রায় ১০ হাজার বন্যদুর্গত দুস্থ পরিবার।

দুস্থদের হাতে খাদ্য সহায়তা তুলে দেন মানিকগঞ্জের জেলা প্রশাসক এস এম ফেরদৌস। এ সময় উপস্থিত ছিলেন হরিরামপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা সাবিনা ইয়াসমিন, সহকারী কমিশনার (ভূমি) বেল্লাল হোসেন, মানিকগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী ও স্থানীয় ইউপি চেয়ারম্যান।

সাংবাদিকদের সাথে আলাপকালে জেলা প্রশাসক এস এম ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অহ্বানে সাড়া দিয়ে বসুন্ধরা গ্রুপ করোনা সংকট ও বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় এগিয়ে এসেছে। মানিকগঞ্জে ত্রাণ তৎপরতায় তারা গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান সামাজিক দায়বদ্ধতার যে দৃষ্টান্ত রেখেছেন তা দৃষ্টান্তমূলক। জেলা প্রশাসক অন্যন্য বিত্তবানদেরকেও দুস্থদের পাশে এসে দাঁড়ানোর আহ্বান জানান।

সাংবাদিকদের মাহাবুব মোর্শেদ হাসান রুনু জানান, করোনা সংকট এবং বন্যায় এ পর্যন্ত বসুন্ধরা গ্রুপ ১০ হাজার পরিবারকে খাদ্যসহ মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান, ওষুধ সহায়তা দিয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই কর্মসূচি অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top