সকল মেনু

ইউএনও’র ওপর হামলায় ফুটেজ দেখে ব্যবস্থা নেয়া হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

হটনিউজ ডেস্ক:

ব্যক্তিগত শত্রুতা বা ডাকাতির উদ্দেশে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) ওপর হামলা হতে পারে বলে মনে করছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) তিনি জানান, নির্বাহী কর্মকর্তার ওপর দুর্বৃত্তের হামলা শত্রুতাবশত নাকি ডাকাতিজনিত বা অন্য কারণ রয়েছে কিনা এ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। খুব শিগগিরই বিষয়টি পরিষ্কার হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বাসা বাড়ির সিসিটিভি ফুটেজ দেখে অপরাধীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান প্রতিমন্ত্রী।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, তার অবস্থা গুরুতর আর তাকে হেলিকপ্টারে করে ঢাকার নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসা চলছে। স্থানীয় প্রশাসন বিষয়টি নিয়ে তৎপর রয়েছে। মামলার প্রস্তুতি চলছে আর সরকারই এর তদন্ত করবে।

এর আগে বুধবার দিবাগত রাত ৩টার দিকে দিনাজপুরের ঘোড়াঘাটে তার সরকারি বাসভবনে ঢুকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। অবস্থা সঙ্কটাপন্ন হওয়ায় এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হয় ইউএনওকে। হত্যার উদ্দেশেই তাদের ওপর হামলা চালানো হয় বলে জানিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top