সকল মেনু

মাদক পাচারকারীর সঙ্গে রিয়ার ভাইয়ের নিয়মিত যোগাযোগ ছিল!

হটনিউজ ডেস্ক:

বুধবার ফের জিজ্ঞাসাবাদ করা হবে ইন্দ্রজিত চক্রবর্তীকে। মঙ্গলবারের মতো বুধবারও ফের রিয়া চক্রবর্তীর বাবা ইন্দ্রজিত চক্রবর্তীকে একটানা জিজ্ঞাসাবাদ করবেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা। পাওয়া যাচ্ছে এমন খবর।

এদিকে মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে এখনও পর্যন্ত ৩ জনকে গ্রেপ্তার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। যার মধ্যে জায়েদ এবং বসিতকে মুম্বাই থেকে আটক করা হয়েছে। ফৈয়াজ আহমেদকে আটক করা হয়েছে গোয়া থেকে। ধৃত জায়েদকে জিজ্ঞাসাবাদের সময় উঠে আসে, রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তীর নাম।

জিজ্ঞাসাবাদে জায়েদ দাবি করেন, রিয়ার ভাই সৌভিক তাঁর সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেন। এমনকী, ‘ডুবিস’, ‘বুম’-সহ একাধিক ‘কোড ল্যাঙ্গুয়েজের’ মাধ্যমে সৌভিকের সঙ্গে জায়েদের মাদকের লেনদেন চলতো।

শুধু তাই নয়, রিয়া চক্রবর্তীর বাবা ইন্দ্রজিত চক্রবর্তীও তাঁর সন্তানদের মাদকের ব্যবহার এবং মাদকের লেনদেন নিয়ে প্রায় অনেক কিছুই জানতেন বলে অভিযোগ পাওয়া গেছে। সৌভিকের সঙ্গে মাদক পাচারকারী জায়েদের যে হোয়াটস অ্যাপের কথপোকথন উঠে এসেছে, তার মাধ্যমেই পাওয়া যাচ্ছে সেই যোগসূত্র।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top