সকল মেনু

পাওনা টাকা চাওয়ায় আমবাগান পাহারাদারকে পিটিয়ে হত্যার অভিযোগ

হটনিউজ ডেস্ক:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মির্জাপুর কালিতলা এলাকায় পাওনা বেতনের টাকা চাওয়ায় ফরিদ উদ্দিন (৬০) নামে এক আমবাগান পাহারাদারকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে বাগান মালিকের বিরুদ্ধে।

নিহত ফরিদ উদ্দিন জেলার গোমস্তাপুর উপজেলার চৌডালা এলাকার মৃত বিরোল আলীর ছেলে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায় শিবগঞ্জ উপজেলার দাইপুখিরিয়া ইউনিয়নের দানিয়াগাছী এলাকায়।
পুলিশ রাত ১০টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আম মৌসুমে দাইপুখুরিয়া ইউনিয়নের দানিয়ালগাছী এলাকার সাদল আলীর আমবাগানে পাহারাদার ছিলেন ফরিদ উদ্দিন।

এদিকে গতকাল বৃহস্পতিবার বাগান পাহারাদার ফরিদ উদ্দিন বেতনের পাওনা টাকা চাইতে গেলে বাগান মালিকের সাথে তার কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে বাগান মালিক ফরিদকে পিটাতে থাকে। এ সময় ফরিদ উদ্দিন রাস্তায় পড়ে অজ্ঞান হয়ে ঘটনাস্থলেই মারা যান।

দাইপুখুরিয়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য খাইরুল ইসলাম জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে মির্জাপুর কালিতলা এলাকায় জাকিরের বাড়ির সামনে রাস্তার ওপর একটি মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে নিয়ে যান।

এলাকাবাসী আরও জানান, ফরিদের বাড়ি পার্শ্ববর্তী গোমস্তাপুর ইউনিয়নে হলেও আমবাগান পাহারার সুবাদে তিনি মির্জাপুর কালিতলা এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মরদেহের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনার পর থেকে বাগান মালিক পলাতক রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top