সকল মেনু

ইসরাইলি প্রধানমন্ত্রীর ছেলের বিরুদ্ধে যৌন হয়রানির মামলা

যৌন হয়রানির অভিযোগ উঠেছে ইসরাইলি প্রধানমন্ত্রী নেতানিয়াহুর ছেলে ইয়াইর নেতানিয়াহুর বিরুদ্ধে। শুধু অভিযোগ নয়, এ ঘটনায় মামলাও করেছেন এক প্রাণী অধিকার কর্মী। ডানা কাসেদি নামের ওই তরুণী জনপরিসরে যৌন হয়রানির শিকার হওয়ার অভিযোগ এনেছেন। ইসরায়েলি সংবাদ মাধ্যম টাইমস অব ইসরাইলে এ খবর প্রকাশিত হয়েছে।

ওই সংবাদ মাধ্যমটি বলছে, নেতানিয়াহুর ছেলের মাধ্যমে যৌন হয়রানির অভিযোগে চলতি বছরের ফেব্রুয়ারির। ওই নারী তখন টুইট করে অভিযোগের কথা জানিয়েছিলেন। তবে মামলা করলেন দীর্ঘ প্রায় ৬ মাস পর। অভিযোগে তরুণী দাবি করেছেন, দেশটির বিরোধী দলীয় নেতা বেনি গ্যান্তেজের সঙ্গে অনৈতিক সম্পর্কের কথা প্রচার করেছিলেন নেতানিয়াহুর ছেলে। যা যৌন হয়রানির শামিল।

১ লাখ ৪৭ হাজার ডলার ক্ষতিপূরণ দাবি করে ওই তরুণী অভিযোগে করেন যে, ইসরাইলের জাতীয় নির্বাচনের ১০ দিন আগে ইয়াইর নেতানিয়াহুর বাবার প্রতিদ্বন্দ্বি বেনি গ্যান্তেজের সঙ্গে আমার অনৈতিক সম্পর্কের কথা জানিয়ে ছবিসহ টুইট করেন। আমাকে জড়িয়ে যে যৌন সম্পর্কের মনগড়া কথা বলা হয়েছে, তার কোনো ভিত্তি নেই। নির্বাচনে নিজের বাবাকে সুবিধা পাইয়ে দিতে তিনি এটা করেছেন। এতে আমার সম্মানহানি হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top