সকল মেনু

রাজধানীতে যুবককে কুপিয়ে হত্যা

হটনিউজ ডেস্ক:

রাজধানীর পশ্চিম মেরুল বাড্ডায় বেকারি কর্মচারী হিরণ সরদার (৩২) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৯ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলে জানান ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া।

জানা যায়, নিহত হিরণ সরদার শরিয়তপুর জেলার বেদেরগন্জ উপজেলার মৃত আলাউদ্দিন সরদারের ছেলে। পাঁচ বোন চার ভাইয়ের মধ্যে সে ৪র্থ। এক ছেলে এক মেয়ের জনক ছিলেন হিরণ। স্ত্রী নিপা আক্তার। ঢাকায় স্ত্রী দুই সন্তানসহ আফতাব নগর বনশ্রী রামপুরা থাকতেন।
তার বোন রুমা আক্তার জানান, পশ্চিম মেরুল বাড্ডা হুমায়ুনের বাড়ির সামনে ( নোয়াখাল্লা বাড়ির বাউন্ডারির পাশে ) থেকে রক্তাক্ত অবস্হায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ওদিন রাত ১০টায় মৃত ঘোষণা করেন।

বাড্ডা থানার পরিদর্শক অপারেশন ইয়াছিন গাজী জানান, হিরণ সরদার নিজেই একজন মাদকাসক্ত। তার বিরূদ্ধে একাধিক থানায় মামলা রয়েছে। তাদের নিজেদের মধ্যে বিরোধের জের ধরে ঘটনাটি ঘটেছে বলে, প্রাথমিকভাবে জানতে পেরেছেন। বিষয়টি এখনো তদন্তাধীন তাই বিস্তারিত জেনে পরে বলা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top