সকল মেনু

উত্তম কুমারের পরে সবচেয়ে সুদর্শন বাংলা নায়ক শাকিব: দীপংকর দীপন

হটনিউজ ডেস্ক:

চিত্রনায়ক শাকিব খানের ন্যাচারাল লুকের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপন। ‘সত্ত্বা’ ছবির একটি দৃশ্যে শাকিবের একটি স্থিরচিত্র শেয়ার করে তিনি ফেসবুকে লিখেছেন, শাকিব ভাই (চিত্রনায়ক শাকিব খান) আমার কাছে উত্তম কুমারের পরে সবচেয়ে সুদর্শন বাংলা নায়ক। শাকিব ভাইকে আমি একবার একটি হাসপাতালে বসে বলেছিলাম, তার ন্যাচারাল লুকটা তার সেরা লুক।

পোস্টটির সঙ্গে দীপংকর দীপন মার্লন ব্রান্ডো, মন্টগোমারি ক্লিফ্ট আর উত্তম কুমারের ছবিও পোস্ট করেছেন। দীপন লিখেছেন, শাকিব এই ন্যাচারাল লুকটা নিয়ে ফাইট দিতে পারেন মার্লন ব্রান্ডো, মন্টগোমারি ক্লিফ্ট আর উত্তম কুমারের সাথে। না বস, শাকিব ভাইকে ইমপ্রেস করার জন্য বলছি না – তার সাথে কোন ছবি নেই- কথাও হচ্ছে না। বিশ্বাস থেকেই বলছি।
দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ ২০১৭ সালে মুক্তি পায়। এরপর ‘ঢাকা ২০৪০’ ও ‘অপারেশন সুন্দরবন’ নামে দুটি ছবি নির্মাণ শুরু করেন তিনি। করোনাভাইরাসের কারণে ছবি দুটির শুটিং বন্ধ আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top