সকল মেনু

ভালুকায় ৯ দিন ধরে নিখোঁজ আওয়ামী লীগ নেত্রীর স্বামী

হটনিউজ ডেস্ক:

ভালুকায় ৯ দিন ধরে নিখোঁজ রয়েছেন এক আওয়ামী লীগ নেত্রীর স্বামী। স্বামীর খোঁজ না পেয়ে অস্থির হয়ে পড়েছেন স্ত্রী নাজমা আক্তার। এ বিষয়ে গত ১০ জুলাই ভালুকা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (নং: ৪৫৬) করেন ওই আওয়ামী লীগ নেত্রী। তিনি উপজেলা যুব মহিলা লীগের প্রচার সম্পাদক।

সাধারণ ডায়েরিতে আওয়ামী লীগ নেত্রী নাজমা আক্তার উল্লেখ করেন, তার স্বামী মো. আসাদুল ইসলাম (৪৮) মামারিশপুর গ্রামের মৃত: মাহা আলম শেখের ছেলে। তিনি একজন টাইলস্ কন্ট্রাক্টর। প্রতিদিনের মতো গত ১০ জুলাই দুপুরে গফরগাঁও উপজেলার মুখী স্কুলের বাজারে তার সাইটে যাওয়ার জন্য বের হন। বিকালে বাসায় ফেরার কথা থাকলে না আসায় তার ব্যবহৃত নাম্বারে ফোন দিলে বন্ধ পাওয়া যায়। এরপর থেকে তার সঙ্গে কোনো যোগাযোগ করা যায়নি। পরবর্তীতে ফিরে না আসায় আত্মীয়-স্বজনরা মিলে সম্ভাব্য সব স্থানে আসাদুল ইসলামকে খোঁজ করেন।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ‘সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্তকারী কর্মকর্তা গুরুত্বসহকারে বিষয়টি নিয়ে কাজ করছেন।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top