সকল মেনু

কারাগারে ওড়না পেচিয়ে নারী আসামির আত্মহত্যা

হটনিউজ ডেস্ক:

মাগুরা জেলা কারাগারে সুফিয়া বেগম সাথি (৪০) নামে এক আসামি গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার দুপুরে মাগুরা সদর হাসপাতালে মারা যান তিনি।

নিজের তিন বছরের শিশুকন্যাকে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় গত ৩ মাস ধরে হাজত বাস করছিলেন তিনি।
মাগুরা জেল সুপার তায়েফ উদ্দিন জানান, নিজ কন্যাকে হত্যার দায়ে দায়েরকৃত একটি মামলায় গ্রেফতার হয়ে সে গত ৮ মার্চ মাগুরা জেলা কারাগারে আসে। সে মানসিক অসুখে ভুগছিল। গত ১৫ মার্চ থেকে ২ মে পর্যন্ত সে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন ছিল। পরবর্তীতে তাকে আবার মাগুরা জেলা কারাগারের নারী ওয়ার্ডে এনে চিকিৎসা দেয়া হচ্ছিল।

আজ দুপুর দেড়টার দিকে গোসল করার কথা বলে নারী ওয়ার্ড সংলগ্ন একটি ছোট কয়েদখানায় গিয়ে লোহার দরজার ওপরের দিকের গ্রিলে ওড়না পেচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এ সময় দ্রুত তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নেয়া হলে কিছুক্ষণের মধ্যে সে মারা যায়।

প্রসঙ্গত, পারিবারিক ও দাম্পত্য কলহসহ নানা কারণে মানসিকভাবে বিপর্যস্ত সুফিয়া গত ৮ মার্চ মাগুরা শহরের হাজী আব্দুল সড়কের একটি বাসায় তার ৩ বছরের নিজ শিশুকন্যা মাহিকে শ্বাসরোধে হত্যা করে। এ সময় রান্না ঘরে আগুণ লাগিয়ে সে নিজেই আত্মহত্যার চেষ্টা করে। পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা তাকে উদ্ধার করে। পাশাপাশি গ্রেফতার হয় সুফিয়া। একই রাতে নিহত মাহির চাচা তমিজউদ্দিন বাদী হয়ে মাগুরা সদর থানায় সুফিয়ার নামে একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় আদালতের নির্দেশে তাকে জেল হাজতে পাঠানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top