সকল মেনু

তালাকের ১৫ দিন পর স্ত্রী কে এসিডে ঝলসে দিলেন স্বামী

হটনিউজ ডেস্ক:

যশোরে প্রাক্তন স্বামীর ছোড়া এসিডে দগ্ধ হয়েছেন রিনা বেগম (৪০) নামে এক নারী। শনিবার গভীর রাতে ঝিকরগাছা উপজেলার নওদাগা গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর দগ্ধ অবস্থায় আজ রবিবার ভোরে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করা হলেও আর্থিক কারণে তাকে ঢাকায় নেওয়া সম্ভব নয় বলে জানিয়েছেন তাঁর স্বজনরা।

হাসপাতালে ভর্তি রিনা বেগম জানান, তাঁর স্বামী ইলিয়াস জুয়া খেলে। সে কোন কাজ করে না। এসবের প্রতিবাদ করায় প্রায়ই তাকে মারপিট করতো এবং গত ১৫ দিন মতো আগে ইলিয়াস তাকে তালাক দেয়। রিনা বেগম আরও জানান, মেয়ে নিয়ে তিনি ঝিকরগাছার লাউজানি এলাকায় খোরশেদের ধানের চাতালে কাজ করেন। গত শনিবার রাতে তিনি চাতালের একটি ঘরে ঘুমিয়ে ছিল। রাত আড়াইটার দিকে ইলিয়াস তাকে এসিড মেরে পালিয়ে যায়। তাঁর চিৎকারে স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে আসে।

তাকে চিকিৎসা প্রদানকারি হাসপাতালের ইন্টার্ণ চিকিৎসক কামরুজ্জামান দুপুরে জানান, তাঁর হাত, মুখ, বুক, পিঠ মিলিয়ে শরীরের ৫০ শতাংশ পুড়ে গেছে। তাঁর অবস্থা খুব খারাপ। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। তবে তাদের আর্থিক অবস্থা খারাপ হওয়ায় তাকে ঢাকায় নিতে পারবে না বলে জানিয়েছে তাঁর স্বজনরা।

এ বিষয়ে ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ওই নারী হাসপতালে চিকিৎসাধীন, এ ঘটনায় এখনো মামলা হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top