সকল মেনু

আমির খানের শুটিং বন্ধ হল চীন-ভারত সংঘাতে

হটনিউজ ডেস্ক:

বেশ জোরেশোরেই চলছিল আমির খানের ‘লাল সিং চাড্ডা’-র লাদাখে শুটিং। কিন্তু হঠাৎ করে চীন-ভারত সীমান্ত সংঘাতের কারণে শুটিং বন্ধ করে দেন বলিউডের মিস্টার পারফেক্টসনিস্টখ্যাত সুপারস্টার আমির খান।

পূর্ব লাদাখের গালওয়ান উপত্যকায় সীমান্ত নিয়ে ভারত এবং চীনের মধ্যে অব্যাহত উত্তেজনার কারণেই এবার বড় সিদ্ধান্ত নিয়েছেন আমির খান।

লাদাখে ছবির একটি বিরাট অংশের শুট হওয়ারও কথা ছিল। কিন্তু এ মুহূর্তে যা অবস্থা তাতে লাদাখে শুটিং করা সমীচীন হবে না বলেই মনে করছে আমির খানের টিম। তবে লাদাখের বদলে ছবির শুটিং শিডিউল বদল হতে পারে কার্গিলে।

শোনা যাচ্ছে, ইতিমধ্যে নাকি ছবিটির পরিচালক অদ্বৈত চন্দনের সঙ্গে কথা বলেছেন আমির। শুধু সীমান্ত সংঘাতই নয়, দেশজুড়ে যেভাবে করোনা সংক্রমণ বেড়ে চলেছে, তাতে শুটিং শুরু করা ঠিক হবে কিনা সে বিষয়েও কথাবার্তা হয়েছে বলে জানা গেছে।

আমির খানের ঘনিষ্ঠ এক ব্যক্তি বলেন, এ মুহূর্তে লাদাখে যা অবস্থা, তাতে শুট করার কোনো প্রশ্নই আসে না। কিন্তু তার বদলে কার্গিলেই শুটিং হবে নাকি বেছে নেয়া হবে অন্য কোনো জায়গা তা এখনও ঠিক হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top