সকল মেনু

‘করোনা দুই-তিন বছর থাকবে, এমন বক্তব্য কাণ্ডজ্ঞানহীন’

হটনিউজ ডেস্ক: 


সম্প্রতি করোনা ভাইরাস আরও দুই থেকে তিন বছর থাকবে বলে বক্তব্য দেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ। তার ওই বক্তব্যকে কাণ্ডজ্ঞানহীন অভিহিত করে ক্ষোভ জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আজ শুক্রবার (১৯ জুন) সকালে তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, করোনা ভাইরাস পরিস্থিতিতে সরকার মানুষের মনোবল চাঙা রাখতে যখন দিনরাত পরিশ্রম করে যাচ্ছে। আর তখনই এ রকম অদূরদর্শী ও দায়িত্বজ্ঞানহীন বক্তব্য দেয়া হলো। এ ধরনের সমন্বয়হীন,অযাচিত বক্তব্য থেকে বিরত থাকাতে তিনি অনুরোধ জানান।

এ সংকটে চিকিৎসকসহ সম্মুখযোদ্ধা ও সংশ্লিষ্ট সকলকে ধৈর্য ধারণের আহ্বান জানিয়ে বলেন ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার সরকার অন্যায়কে প্রশ্রয় দেয় না। অন্যায়কারী যত ক্ষমতাবানই হোক তার রেহাই নেই। করোনার এই সংকটে সম্মুখভাগের যোদ্ধাদের অনেকেই দেশ জাতির সেবায় নিজেকে উৎসর্গ করেছেন।

অথচ এই পরিস্থিতিতে খুলনায় চিকিৎসক হত্যা অত্যন্ত দুঃখজনক ও অনাকাঙ্ক্ষিত। এ হত্যার তীব্র নিন্দা এবং নিহত চিকিৎসকের পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top