সকল মেনু

বেলকুচিতে চার প্রতিষ্ঠাকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

আবির হোসাইন শাহিন, সিরাজগঞ্জ:

করোনা সংক্রমণ রোধে ১৭ মে থেকে সিরাজগঞ্জের সব দোকান, মাকেট ও শপিং মল বন্ধ রাখতে বলেছে সিরাজগঞ্জ প্রশাসন। কিন্তু প্রশাসনের নিয়ম তোয়াক্কা না করে বেলকুচির বেশির ভাগই দোকান খোলা থাকে প্রশাসন আসলে আবার কৌশলে বন্ধ করে।

বেলকুচির মুকুন্দগাঁতী বাজারে গোপন সূত্রে খবর পেয়ে লতিফ স্টোর, ফড়িং সুজ, মোহাম্মদিয়া বস্ত্রালয় ও বিঊটি শু শাটার নামিয়ে ভেতরে কাস্টমার নিয়ে ব্যবসা পরিচালনা করছে। পরবর্তীতে আরও নিশ্চিত হওয়ার জন্য সোর্স নিয়োজিত করে তথ্যের সত্যতা যাচাইপূর্বক মোবাইল কোর্ট পরিচালনা করি।

প্রত্যেকটি প্রতিষ্ঠানকে সরকারি নির্দেশ অমান্য করে ব্যবসা পরিচালনার দায়ে ১০,০০০/- করে মোট ৩০,০০০/- টাকা অর্থদণ্ড দেয়া হয় এবং মোবাইল কোর্ট পরিচালনাকালে বিউটি সুজ নামক প্রতিষ্ঠানকেও সরকারি নির্দেশ অমান্য করে ব্যবসা পরিচালনাকালে পাওয়ায় ৫,০০০/- টাকা অর্থদণ্ড দেয়া হয়।

এ সময় বেলকুচি উপজেলার সহকারী কমিশনার( ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রহমতুল্লাহ বলেন যারা গোপনে শাটার নামিয়ে ব্যবসা করছেন তাদেরকে বলি এরকম চোর পুলিশ খেলা বাদ দিয়ে ঘরে ফিরে নিরাপদে থাকুন।করোনা পরিস্থিতি মোকাবেলায় ঈদ পযন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top