সকল মেনু

ননদের দায়ের কোপে ভাবি নিহত

হটনিউজ ডেস্ক:

বাড়ির গাছ কাটাকে কেন্দ্র করে ননদের দায়ের কোপে ভাবি নিহত হয়েছে। শেরপুরে নালিতাবাড়ী উপজেলার নামা ছিটপাড়া এলাকায় বুধবার (২২ এপ্রিল) রাতে এ ঘটনা ঘটে। নিহত নাছিমা বেগম (২২) এলাকার বুলবুল মিয়ার স্ত্রী বলে জানা যায়।

বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আসামি ধরতে চেষ্টা চলছে।

স্থানীয় সূত্রগুলো জানায়, নালিতাবাড়ীর নামাছিটপাড়া এলাকার জিন্নত আলীর তিন মেয়ে ও পোষ্য পুত্র বুলবুল মিয়ার মাঝে গাছ কাটা নিয়ে বুধবার রাত সাড়ে ১০টার দিকে ঝগড়া বাঁধে। একপর্যায়ে তিন বোন ও তাদের সন্তান এবং বুলবুল ও তার স্ত্রী সবাই ঝগড়ায় লিপ্ত হয়।

এসময় বোনেরা বুলবুলের স্ত্রী নাছিমার ওপর দা নিয়ে হামলা করে কুপিয়ে মারাত্মক জখম করে। গুরুতর অবস্থায় নাছিমাকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। কিন্তু পথিমধ্যে নকলা এলাকায় নাছিমার মুত্যু হয়।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও ওসি জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top