সকল মেনু

আজ থেকে কঠোর অবস্থানে সেনাবাহিনী

হটনিউজ ডেস্ক:

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা যেখানে যাচ্ছেন, সেখানে তৎক্ষণাৎ ভিড় কমে যাচ্ছে ঠিকই, তবে তারা চলে যাওয়ার পর আবার জনসমাগম বাড়ছে।

এরই মধ্যে সাধারণ ছুটির মেয়াদ ১১ এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়েছে। এ অবস্থায় লম্বা এই সময় মানুষকে ঘরে রাখতে শক্ত অবস্থান নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। কোয়ারেন্টিন এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করার আজ বৃহস্পতিবার (২ এপ্রিল) থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী।

গতকাল বুধবার (১ এপ্রিল) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর আইএসপিআর থেকে জানানো হয়, বৃহস্পতিবার থেকে সেনাবাহিনী দেশের সব স্থানে সামাজিক দূরুত্ব বজায় রাখা এবং হোম কোয়ারেন্টাইনের বিষয়টি কঠোরভাবে নিশ্চিত করবে। সরকারের দেয়া নির্দেশাবলী অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, অকারণে মানুষের বাইরে বেরোনো বন্ধে গতকাল সকাল থেকে সড়কে সড়কে টহল বাড়িয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। একই সঙ্গে বেড়েছে সেনাবাহিনীর টহলও।

সরেজমিনে দেখা গেছে, বিজয় সরণির মোড় ও জাহাঙ্গীর গেটের মোড়ে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা রাস্তায় নামা মানুষজনকে জিজ্ঞাসাবাদ করছেন। তবে ঘুরেফিরে সবাই বাইরে বেরোনোর কারণ হিসেবে বাজার করা, ওষুধ কেনা, হাসপাতাল বা ব্যাংকে যাওয়ার কথাই বলছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top