সকল মেনু

করোনা থেকে সুস্থ হলেন ট্রুডোর স্ত্রী সোফি

(FILES) In this file photo Canada’s Prime Minister Justin Trudeau and his wife Sophie Gregorie Trudeau arrive for The Throne Speech at the Senate of Canada on December 5, 2019 in Ottawa. – Canadian Prime Minister Justin Trudeau and his wife announced they were self-isolating on March 12, 2020 as she undergoes tests for the new coronavirus after returning from a speaking engagement with “mild flu-like symptoms.” Sophie Gregoire-Trudeau’s symptoms have subsided since she recently got back from Britain, but as a precaution the prime minister “will spend the day in briefings, phone calls and virtual meetings from home,” according to a statement. (Photo by Dave Chan / AFP)

হটনিউজ ডেস্ক:

প্রাণঘাতী করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে উঠেছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর স্ত্রী সোফি।

শনিবার দেওয়া এক বিবৃতিতে সোফি গ্রেগরি জানান, তিনি এখন পুরোপুরি সুস্থ আছেন।
সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া বিবৃতিতে সোফি বলেন, এখন অনেক ভালো বোধ করছি আমি, চিকিৎসক আমাকে ছাড়পত্র দিয়েছেন। চলতি মাসের ১২ তারিখ করোনা পজেটিভ ধরা পড়ে সোফির। তখন থেকেই সেল্ফ আইসোলেশনে ছিলেন ট্রুডো ও তার পরিবার। তবে তার সন্তানদের করোনার কোন লক্ষণ দেখা যায়নি।

স্ত্রী সুস্থ হওয়ার পর ট্রুডো এক সংবাদ সম্মেলনে জানান, , আমি হৃদয়ের অন্তরস্থল থেকে সবাইকে ধন্যবাদ জানাতে চাই। যারা এখন করোনায় আক্রান্ত আছেন সবার জন্য রইল আমার দোয়া। সেই সাথে সবাইকে বাড়ি থাকার নির্দেশ দিয়েছেন ট্রুডো এবং তিনিও আগের মত বাড়ি থেকে সব কাজ করবেন বলে জানিয়েছেন।

এ পর্যন্ত কানাডায় মরণঘাতী করোনায় আক্রান্ত হয়েছেন ৫ হাজার ৬১৬ জন মানুষ। মারা গেছে ৬১ জন। সেই সাথে সুস্থ হয়ে উঠেছেন ৪৪৫ জন মানুষ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top