সকল মেনু

স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, ৩ মাসের অন্তঃসত্ত্বা!

হটনিউজ ডেস্ক:

গলাচিপায় অষ্টম শ্রেণির ছাত্রীকে বিয়ে করতে চেয়েছিল তারই চাচাত ভাই। কিন্তু ঐ ছাত্রীর মা-বাবা তাতে রাজি না হওয়ায় তাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে ভিকটিমকে ধর্ষণ করা হয়।

এ ঘটনায় অভিযুক্ত মাসুম (১৯) ও তার বাবা বেল্লাল হাওলাদারসহ পাঁচজনের বিরুদ্ধে গলাচিপা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অভিযোগে জানা যায়, ভিকটিম তিন মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ছেলের মা কৌশলে অবৈধ গর্ভপাত ঘটায়। এতে সে অসুস্থ হয়ে পড়লে গত ৯ মার্চ গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ভিকটিমকে মাসুমের বৌ করে নেওয়ার জন্য গত ২-৩ বছর ধরে প্রস্তাব দিয়ে আসছিল তার পরিবার।

এতে ছাত্রীর মা-বাবা রাজি না হওয়ায় তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে গত ২২ ফেব্রুয়ারি ধর্ষণ করে মাসুম। এতে ঐ স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে ঘটনা জানাজানি হলে ৪ মার্চ দুপুরের দিকে মাসুমের মা ও ভাবি ভিকটিমের অবৈধ গর্ভপাত ঘটায়।

বিষয়টি নিশ্চিত করেছেন গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. ইমাম শিকদার।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ বলেন, এ ঘটনায় ১১ মার্চ গলাচিপা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গলাচিপা হাসপাতালে ভিকটিমের চিকিৎসা চলছে। আসামি গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top