সকল মেনু

পঞ্চগড়ে গলায় ফাঁস লাগিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

হটনিউজ ডেস্ক:

পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলায় হালিমা (১৫) নামের দশম শ্রেণির এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। গতকাল মঙ্গলবার গভীর রাতে নিজ ঘরে গলায় ফাঁস লাগিয়ে হালিমা আত্মহত্যা করে। সে তেঁতুলিয়া উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের মাগুড়া গ্রামের হাফিজুল ইসলামের মেয়ে ও কাজী শাহাবুদ্দিন বালিকা স্কুল এন্ড কলেজে সে দশম শ্রেণিতে পড়াশোনা করতো।

হালিমার চাচা শহিদুল ইসলাম জানান, আমরা সবাই ঘুমিয়ে ছিলাম। গভীর রাতে হালিমার মায়ের কান্নার শব্দ শুনে বাসায় গিয়ে দেখি হালিমা শোয়ার ঘরের বাঁশের সরের (ধন্নার) সাথে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে। তবে কি কারণে এ আত্মহত্যা তারা এ বিষয়ে কিছু জানাতে পারেননি। প্রেমঘটিত কোন কারণ থাকতে পারে বলে ধারণা করছেন তারা।
তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল ইসলাম ও তেঁতুলিয়া ইউপি চেয়ারম্যান কাজী আনিছুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে কি কারণে মেয়েটি আত্মহত্যা করেছে তা এই মুহুর্তে জানাতে পারেননি। ময়নাতদন্তের জন্য তার লাশ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top