সকল মেনু

লালপুরে গৃহবধূ খুন

হটনিউজ ডেস্ক:
নাটোরের লালপুরে দুড়দুড়িয়া পালপাড়া গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাম্পা (৪০) নামের এক গৃহবধূ খুন হয়েছেন। লালপুর থানা ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে উপজেলার দুড়দুড়িয়া পালপাড়া গ্রামের আক্তার হোসেনের স্ত্রী চাম্পা বেগম (৪০) বাড়ির পার্শ্বে রাস্তার ধারে বিভিন্ন প্রজাতির শাক তুলতে থাকে। এসময় প্রতিবেশি মমজেদের স্ত্রী রুলি বেগমের সাথে কথা কাটাটি হয়।

এক পর্যায়ে মমজেদ পিতা শাহাদত, রবি, পিতা মমজেদ সকলে মিলে চাম্পার মাথার ওপরে আঘাত করলে চাম্পার চিৎকারে তার ছেলে আকাশ ও স্বামী আক্তার এগিয়ে আসলে রুলি, রবি, মমজেদ একত্র হয়ে চাম্পাকে ও তার স্বামী আক্তারসহ ছেলে আকাশকে মারপিট করে গুরুতর আহত করে। আহত অবস্থায় স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে । চিকিৎসাধীন অবস্থায় ২৬ ফেব্রুয়ারি বুধবার সকালে গৃহবধূ চাম্পার মৃত্য হয়। এই ঘটনায় নিহতের মেঝ ছেলে রাজন বাদী হয়ে লালপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। লালপুর থানার পুলিশ আসামি রুলিকে গ্রেফতার করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top