সকল মেনু

দিনাজপুরে গৃহশিক্ষক হত্যায় ৩ জনের ফাঁসি

হটনিউজ ডেস্ক:

দিনাজপুরের বিরামপুর উপজেলায় এক হত্যা মামলায় তিনজনের ফাঁসির রায় দিয়েছেন আদালত। এছাড়া এই মামলায় একজনকে যাবজ্জীবন দেয়া হয়েছে। দিনাজপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আনোয়ারুল হক আজ মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) এ মামলার রায় ঘোষণা করেন। এসময় সব আসামি আদালতের কাঠগড়ায় ছিলেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার মির্জাপুর খয়েরবাড়ি গ্রামের মোসলেম উদ্দিন, মোস্তাফিজুর রহমান ও মামুনুর রশিদ। আর যাবজ্জীবন পাওয়া সোহেল রানাও ওই গ্রামের বাসিন্দা।

ওই আদলতের এপিপি আজিজুর রহমান জানান, ২০১১ সালের ২৫ জুন তালতলি গ্রামের একটি পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে খয়েরবাড়ি গ্রামের লোকজনের সঙ্গে তালতলি গ্রামের লোকজনের সংঘর্ষ হয়। ওই সময় ওয়াকিল উদ্দিন (৬২) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়।

ওয়াকিল তার এলাকায় গৃহশিক্ষকতা করে জীবিকা চালাতেন। হত্যাকাণ্ডের পর তার স্ত্রী বিলকিস বেগম বিরামপুর থানায় ছয়জনের বিরুদ্ধে মামলা করেন। তদন্ত শেষে পুলিশ পাঁচজনের বিরুদ্ধে অভিযোগপত্র দেয় আদালতে। অন্য এক আসামি পুলিশের তদন্ত শেষ হওয়ার আগেই মারা যান। এছাড়া এক আসামি খালাস পেয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top