সকল মেনু

মেয়র খোকনের হাতে চিঠি তুলে দিলেন কাদের

হটনিউজ ডেস্ক:

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় মনোনয়নবঞ্চিত বর্তমান মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের হাতে সদস্যপদের চিঠি তুলে দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার খোকনকে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব দেয়া হয়। সোমবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদকের হাত থেকে এই চিঠি গ্রহণ করেন সাঈদ খোকন।

সাঈদ খোকন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদ্যবিদায়ী নির্বাহী কমিটির সদস্য ছিলেন। নতুন কমিটিতে তাকে রাখা হয়নি। এর আগে তিনি অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন, ওই কমিটিতে সভাপতি ছিলেন তার বাবা প্রয়াত মেয়র মোহাম্মদ হানিফ।

এবার ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে দলীয় মনোনয়ন চেয়েও পাননি মেয়র খোকন। এরপর দলীয় নির্দেশ মেনে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন জনপ্রিয় এই মেয়র। এর প্রতিদান হিসাবে তাকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পদে মূল্যায়ন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top