সকল মেনু

সাতক্ষীরায় ঘুষের লাখ টাকাসহ সাব-রেজিস্ট্রার গ্রেফতার

হটনিউজ ডেস্ক:

ঘুষের এক লাখ টাকাসহ সাতক্ষীরার শ্যামনগর উপজেলা সাব-রেজিস্ট্রার পার্থ প্রতিম মুখার্জীকে হাতেনাতে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন দুদক।

সোমবার রাত ৯টায় তাকে সাতক্ষীরা কলেজ মোড় এলাকা থেকে গ্রেফতার করা হয়।

দুদকের খুলনা সমন্বিত কার্যালয়ের উপ-সহকারী পরিচালক নীল কমল পাল জানান, সাতক্ষীরা শহরের কলেজ পাড়ার সাজ্জাদ হোসেনের বাড়িতে ভূমি রেজিস্ট্রি কমিশন বসে।

এ সময় সাব- রেজিস্ট্রার পার্থ প্রতিম মুখার্জী জমির ক্রেতা সাতক্ষীরা-৪ আসনের সাবেক সংসদ সদস্য এইচএম গোলাম রেজার প্রতিনিধি ফজলুল হকের কাছ থেকে এক লাখ টাকা ঘুষ আদায় করেন। এই টাকা লেনদেনের সময় তাকে হাতেনাতে গ্রেফতার করা হয় বলে উল্লেখ করেন তিনি।

দুদক কর্মকর্তা আরও জানান, এক একর দুই শতক জমির দাতা কাজী সফিকুল ইসলামসহ ১০ জন। জমির মূল্য হিসেবে আজ ৩৮ লাখ টাকা লেনদেন শেষে রেজিস্ট্রি সম্পন্ন হয়। পার্থ প্রতিম সাজ্জাদ হোসেনের বাড়িতে ভাড়ায় থাকেন। সেই বাড়িতেই বসেছিল কমিশন।

গ্রেফতারের পর পার্থ প্রতীমকে সাতক্ষীরা সদর থানায় রাখা হয়েছে। এ ব্যাপারে দুর্নীতি দমন কমিশন খুলনা সমন্বিত কার্যালয়ের পক্ষ থেকে মামলা করা হবে বলে উল্লেখ করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top