সকল মেনু

টেকনাফে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

হটনিউজ ডেস্ক:

কক্সবাজারের টেকনাফে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১৫) সঙ্গে বন্দুকযুদ্ধে আনোয়ার ইসলাম প্রকাশ সাদেক নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা পশ্চিম পাড়ার শহীদুল ইসলাম প্রকাশ শফিউল্লাহর ছেলে। সোমবার সন্ধ্যার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্প এলাকায় ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থল থেকে আট হাজার পিস ইয়াবা, একটি দেশীয় অস্ত্র এবং তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক র‌্যাব-১৫ এর এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, সোমবার সন্ধ্যায় র‌্যাব-১৫ এর একটি দল রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড়ে অভিযান পরিচালনা করে। এসময় পাহাড়ের আস্তানায় আগে থেকে অবস্থানরত কিছু সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। এতে দুই র‌্যাব সদস্য গুলিবিদ্ধ হন। পরে র‌্যাব সদস্যরা আত্মরক্ষার্থে গুলি চালালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। ঘটনাস্থল তল্লাশি করে সেখানে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত সাদেক রোহিঙ্গা সন্ত্রাসী জাকিরের সহযোগী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top