সকল মেনু

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাতির অভিযুক্ত ব্যক্তি নিহত

হটনিউজ ডেস্ক:

কুমিল্লার চান্দিনায় কথিত বন্দুকযুদ্ধে ডাকাতির অভিযোগে অভিযুক্ত দেলোয়ার হোসেন দেলু (৩৬) নামের এক ব্যক্তি নিহত হয়েছে।

শনিবার দিবাগত রাত পৌনে ৩টায় চান্দিনা উপজেলার শ্রীমন্তপুর সীমানার তুলাতলী কড়াইগাছতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার হোসেন দেলু চান্দিনা উপজেলার ফতেহপুর গ্রামের আব্দুল বারেক মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র মামলাসহ সাতটি মামলা রয়েছে।
চান্দিনা থানার এস.আই গিয়াস উদ্দিন জানান, শনিবার রাতে চান্দিনা উপজেলার তুলাতলী গ্রামের একটি বাড়িতে ডাকাতি করার উদ্দেশ্যে ডাকাতদল তুলাতলী-শ্রীমন্তপুর ও এতবারপুর সীমানার নীরব স্থানে একটি কড়াইগাছের নিচে সংঘবদ্ধ হয়। গোপন সংবাদের ভিত্তিতে আমরা সিনিয়র সহকারি পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) আবু সালাম চৌধুরী ও ওসি আবুল ফয়সলের নেতৃত্বে ডাকাতদের ধরতে ওই স্থানে হানা দেই।

ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে এলোপাথাড়ি গুলি ছুড়তে শুরু করে। পুলিশও আত্মরক্ষার্থে ২৫ রাউন্ড গুলি ছুড়ে। গোলাগুলির এক পর্যায়ে ডাকাতদের এলোপাথারী গুলিতে ডাকাত সর্দার দেলোয়ার গুলিবিদ্ধ হয়।তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ সময় চান্দিনা থানার ওসিসহ ৪ পুলিশ সদস্য আহত হয়। আহতদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, তিনটি ছেনি, একটি দরজা ভাঙার শাবল ও একটি তালা ভাঙার শাবল উদ্ধার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top