সকল মেনু

হাতিরপুলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী নিহত

হটনিউজ ডেস্ক:
রাজধানীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ছিনতাইকারী নিহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ হয়ে তার সহযোগী ওপর ছিনতাইকারী আহত হয়েছেন। এছাড়া ছিনতাইকারী দলটির তৃতীয়জন পালিয়ে গেছেন।

মঙ্গলবার দিবাগত রাত ১২ টা ১০ মিনিটে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযান পরিচালনাকারী র‌্যাব-২ এর সদস্য এসপি মহিউদ্দিন ফারুকীসহ র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এসপি মহিউদ্দিন ফারুকী প্রাথমিক চিকিৎসা নিয়ে ঘটনাস্থলেই রয়েছেন। বাকি দুই র‌্যাব সদস্য গুরুতর আহত হয়েছেন বলে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত এসপি মহিউদ্দিন ফারুকী এসব তথ্য দেন।

তিনি বলেন, নিহত ছিনতাইকারীর নাম সুসান মিত্র (৩৫) ও তার আহত সহযোগীর নাম হাসান (৩০) । রাত সাড়ে ১১টার দিকে পথচারীর ব্যাগ মোবাইল ছিনতাই করে মোটরসাইকেল যোগে তিন ছিনতাইকারী পালিয়ে যাচ্ছিল। তাদের নিউমার্কেট, সাইন্সল্যাব এলাকা থেকে ধাওয়া করে হাতিরপুল এলাকায় ইস্টার্ন প্লাজার সামনে পাকড়াও করা হয়। এসময় ছিনতাইকারীরা গুলি ছুড়লে পাল্টা গুলি ছুঁড়ে র‌্যাব।

র‌্যাবের গুলিতে ঘটনাস্থলে সুশান মিত্র নিহত হন ও হাসান আহত হন। তবে অন্য ছিনতাইকারী পালাতে সক্ষম হয়। ছিনতাইকারীদের গুলিতে তিনিসহ আরও দুই র‌্যাব সদস্য আহত হন।

আহতদের ঢামেকে নিয়ে যাওয়া হয়েছে।

নিহত সুসান মিত্র রাজধানীতে কুখ্যাত ছিনতাইকারীদের অন্যতম বলে দাবি করেছে র‌্যাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top