সকল মেনু

প্রেমে সাড়া না দেয়ায় আপত্তিকর ছবি তুলার হুমকি, অতঃপর..!

হটনিউজ ডেস্ক:

টাঙ্গাইলের ধনবাড়ীতে প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় স্কুলছাত্রীর আপত্তিকর ছবি তুলে ইন্টারনেটে ছাড়ার হুমকি এবং উত্ত্যক্ত করার অভিযোগে মানিক নামে ১৭ বছরের এক কিশোর ও তার বাবা ফজল মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, প্রেমের ডাকে সাড়া না দেয়ায় ধনবাড়ী উপজেলার পৌরশহরের বান্দ্রা গ্রামের ফজল মিয়ার মাদকাসক্ত বখাটে ছেলে মানিক মিয়া (১৭), নুর মুহাম্মদের বখাটে ছেলে সাখাওয়াত হোসেন (২০) ও তার বন্ধুরা পাইস্কা ইউনিয়নের অষ্টম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করে। এমনকি আপত্তিকর ছবি তুলে ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয়। এতে ওই স্কুলছাত্রী বখাটেদের ভয়ে প্রায় এক মাস যাবত বিদ্যালয়ে যাওয়া বন্ধ করে দেয়। এ ঘটনায় ভুক্তভোগী ঐ স্কুলছাত্রীর বাবা মো. মফিজুর রহমান বাদী হয়ে রবিবার ধনবাড়ী থানায় ৬ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান জানান, ৮ সেপ্টেম্বর রাতে মধুপুর-ধনবাড়ী সার্কেলের সহকারী পুলিশ সুপার কামরা হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে ধনবাড়ী পৌর শহরের নিজবর্নি গ্রামের নানার বাড়ি থেকে বখাটে মানিক ও তার বাবা ফজল মিয়াকে গ্রেফতার করে সোমবার টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top