সকল মেনু

র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার আসামি নিহত

হটনিউজ ডেস্ক:
গত ১৯ জুলাই চট্টগ্রামের প‌টিয়া থানাধীন ঝি‌রি‌ ইউনিয়‌নের মা‌লিয়ারা গ্রা‌মের অষ্টম শ্রেণির এক ছাত্রী‌কে ধর্ষ‌ণের অন্যতম আসা‌মি আরমান (২৫) র‍্যাবের স‌ঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।

গতকাল সোমবার (২৯ জুলাই) দিবাগত রাত পৌনে ২টার দিকে উপজেলার কুসুমপুরা ইউনিয়নের মেহেরআঁ‌টি গ্রামে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘ‌টে। নিহত আরমা‌ন ওই গ্রামের তৈয়ব আলীর ছেলে।

র‍্যাপিড অ্যকশন ব্যাটা‌য়িন-৭, ক্রাইম প্রি‌ভেনশন কম্পা‌নি ৩ এর স্কোয়াড কমান্ডার সহকারী পু‌লিশ সুপার কাজী মো. তা‌রেক আজিজের ভাষ্যমতে, ধর্ষণ মামলার ওই আসামি তার সহযোগীদের নি‌য়ে ওই স্থানে অবস্থান করছেন- এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‍্যাবের এক‌টি দল। এ সময় র‍্যাবের উপ‌স্থি‌তি টের পে‌য়ে অভিযুক্ত ধর্ষণকারী ও তার সহ‌যোগীরা র‍্যাবকে লক্ষ্য ক‌রে গু‌লি ছোড়ে। র‍্যাবও পাল্টা গু‌লি চালায়। দীর্ঘ সময় গু‌লি‌বিনিময়ের পর সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় র‍্যাব ঘটনাস্থলে তল্লা‌শি চালিয়ে গু‌লি‌বিদ্ধ অবস্থায় আরমানকে উদ্ধার ক‌রে হাসপাতালে পাঠায়। প‌রে চি‌কিৎসকরা ওই যুবককে মৃত ঘোষণা করে।

ঘটনাস্থলে তল্লা‌শি চা‌লি‌য়ে একটি অস্ত্র, সাত রাউন্ড তাজা গু‌লি ও ৯টি গু‌লির খোসা উদ্ধার করা হ‌য়ে‌ছে এবং এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্র‌ক্রিয়াধীন বলে র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top