সকল মেনু

শাহরুখের সঙ্গে সেই নাচের ভয়াবহ অভিজ্ঞতা জানালেন মালাইকা

হটনিউজ ডেস্ক:

বলিউড আইটেম কুইন খ্যাত এই অভিনেত্রী মালাইকা আরোরার বিখ্যাত নাচ ছাইয়া ছাইয়া। ১৯৯৮ সালের চলচ্চিত্র দিল সে’ ছবিতে ট্রেনের ছাদের ওপর শাহরুখ খানের সঙ্গে ওই নাচ এখনও সমান জনপ্রিয়। ২১ বছর পরে মালাইকা ওই নাচের শ্যুটিংয়ের একটি ভয়ানক ঘটনার কথা প্রকাশ্যে এনেছেন। চলন্ত ট্রেনের ছাদে নাচতে গিয়ে কোমরের চারপাশে রক্তক্ষরণ ঘটেছিল মালাইকার।

সম্প্রতি একটি নাচের রিয়ালিটি শো’য়ে এই গানের শ্যুটিংয়ের দিনগুলোর কথা স্মরণ করে মালাইকা বলেন, “ছাইয়া ছাইয়ার শ্যুটিংয়ের সময় আমি বেশ কয়েকবার পড়ে গিয়েছিলাম। ট্রেন চলা অবস্থায় নাচতে গিয়ে প্রবল বাতাসের কারণে আমি কেবল ডানদিকে এবং বাঁ-দিকে পড়ে যেতাম। বিপদ এড়াতে আমাদের শ্যুটিংয়ের দলটি আমাকে আমার ঘাগড়ায় দড়ি দিয়ে ট্রেনের সাথে বেঁধে দিয়েছিল। এর ফলে আমার ভারসাম্য এবং ট্রেনটির গতির সঙ্গে আমার নাচের ও শরীরের একটা ছন্দ ঠিক করে দিচ্ছিল।
তিনি আরও বলেন, দুর্ভাগ্যবশত দড়িটি খুলে ফেলার পর দেখতে পাই কোমর কেটে রক্ত ঝরছে। তা বেশ রক্ত ঝরেছিল, আমাদের দলের প্রত্যেকেই খুব উদ্বিগ্ন ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top