সকল মেনু

শেখ হাসিনার নেতৃত্বে সদরপুরকে মডেল উপজেলায় গড়ে তুলব: নিক্সন চৌধুরী

মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করলেন এমপি নিক্সন চৌধুরী

রাকিবুল ইসলাম, সদরপুর :

ফরিদপুর-৪ (ভাঙ্গা-সদরপুর-চর ভদ্রাসন) আসনের জাতীয় সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরি নিক্সন বলেছেন, জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাসহ স্বাধীনতার স-পক্ষের সকলকে নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে সদরপুরকে মডেল উপজেলায় গড়ে তুলব।

তিনি আরও বলেন, ফরিদপুর-৪ আসনে জনগন আমাকে পর পর দুই বার সংসদ সদস্য নির্বাচিত করে আমার ওপর উন্নয়নের দায়িত্ব চাপিয়ে দিয়েছে। জনগনের উন্নয়ন করে আমি সে ঋণ শোধ করার চেষ্টা করছি।

তিনি বলেন, আজকে সদরপুর উপজেলা কমপ্লেক্স ভবনের উদ্ধোধন করার জন্য দায়িত্ব দেওয়ায় আমি অনেক খুশি। এমপি গত কাল রোববার বিকেলে এলজিইডির অর্থ বরাদ্দে প্রায় ২কোটি ৬৩ লাখ টাকা ব্যয়ে নব নির্মিত সদরপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সদরপুর উপজেলা নির্বাহী আফিসার পূরবী গোলদারের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্ধোধনী সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদরপুর উপজেলা চেয়রম্যান কাজী শফিকুর রহমান, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ডাঃ এ গফ্ফার মিয়া, ডেপুডি কমান্ডার মোঃ মোর্শারফ হোসেন, যুগ্ন কমান্ডার ডাঃ মহিউদ্দিন আহম্মেদ, সাংগঠনিক কমান্ডর আঃ জলিল হাওলাদার প্রমুখ।

এমপি এর পর সদরপুর কলেজ মোড় হতে পিয়াজখালী-বালিয়াহাটি প্রর্যন্ত সড়কের প্রসস্থকরন উন্নয়নের ভিত্তি পুস্তর স্থাপনের উদ্ধোধন করেন। পরে তিনি ঢেউখালী ইউনিয়নের নীলেরটেক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top