সকল মেনু

সেই ট্যাক্সিক্যাবটি উদ্ধারে যুক্ত হয়েছে আরও ৩টি ডুবুরি টিম

হটনিউজ ডেস্ক:
বাসের ধাক্কা খেয়ে তুরাগ নদীতে পড়ে যাওয়া সেই ট্যাক্সিক্যাবটি উদ্ধারে আরও তিনটি ডুবুরি ইউনিট যুক্ত হয়েছে। এগুলো হল সদরঘাট, হেডকোয়ার্টার ও টঙ্গীর ডুবুরি টিম। তারা আজ সোমবার দুপুরে উদ্ধার অভিযানে যোগ দেয়। তাছাড়া উদ্ধার অভিযানে আগে থেকেই অংশ নিয়েছিল সাভারের ডুবুরি টিম।

গতকাল রবিবার রাত ৮টার দিকে ট্যাক্সিক্যাবটি নদীতে পড়ে যায়। ট্যাক্সিক্যাবের চালকের নাম জানা গেছে। তার নাম জিয়াউদ্দিন জিয়া। তিনি ট্রাক টান্সপোর্ট সার্ভিসের চালক।
ট্রাক ট্রান্সপোর্ট সার্ভিসের পরিচালক ফজলুল হক বলেন, রাজধানী থেকে যাত্রী নিয়ে সাভারে নামিয়ে দিয়ে আসার পথে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে ক্যাবটি তুরাগ নদীতে পড়ে যায়। প্রবল স্রোত থাকার কারণে উদ্ধার কাজ ব্যাহত হচ্ছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এস এন সায়েদ বলেন, ঢাকা-আরিচা মহাসড়কে সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে প্রাইভেটটিকে বাসটি ধাক্কা দিলে তা নদীতে পড়ে যায়। তবে এখনো চালকের লাশ ও গাড়িটির সন্ধান পাওয়া যায়নি। ঘাতক বাসটি আটকের জন্য অভিযান চালানো হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top