সকল মেনু

‘রাহুলের কাছের’ স্বপ্না যোগ দিলেন মোদির দলে

হটনিউজ ডেস্ক:
ভোটের প্রচারে পদ্ম পতাকা হাতে দেখা গিয়েছিল হরিয়ানার নৃত্যশিল্পী, গায়িকা ও মঞ্চশিল্পী স্বপ্না চৌধুরীকে। কিন্তু, তাঁর বিজেপিতে যোগদান নিয়ে ছিল নানা জল্পনা। অবশেষে বিতর্কের অবসান। রবিবারই বিজেপিতে যোগ দিলেন হরিয়ানার নৃত্যশিল্পী, গায়িকা ও মঞ্চশিল্পী স্বপ্না চৌধুরী।

জনসংঘের প্রতিষ্ঠাতা ও বিজেপির প্রাণপুরুষ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জন্মদিনকে স্মরণ করে শুরু হয়েছে দলের সদস্য সংগ্রেহের কাজ। আনুষ্ঠানিকভাবে সেই কাজ চলছে দিল্লিতে। জানা গেছে, এদিন জওহরলাল নেহেরু স্টেডিয়ামে আনুষ্ঠানিকবাবে গেরুয়া দলে যোগ দিলেন স্বপ্না।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও বিজেপির সহ-সভাপতি শিবরাজ সিং চৌহান, দলের সাধারণ সম্পাদক রাম লাল ও দিল্লির বিজেপি সভাপতি মনোজ তিওয়ারি।

হরিয়ানার নৃত্যশিল্পী, গায়িকার বিজেপিতে যোগদান নিয়ে এর আগে নানা বিতর্ক ছড়ায়। চলতি বছরের মার্চেই দিল্লির দায়িত্বে থাকা বিজেপি নেতা মনোজ তিওয়ারির সঙ্গে একটি ছবি ভাইরাল হয়ে যায় স্বপ্না চৌধুরীর। সোশ্যাল মিডিয়াতে যা ভাইরাল হয়। সেই ভাইরাল ছবি ঘিরেই প্রশ্ন উঠতে শুরু করে, তাহলে কি বিজেপিতে যোগ দিচ্ছেন হরিয়ানার বিখ্যাত এই গায়িকা? বিভিন্ন সংবাদ মাধ্যমের মুখোমুখিও হন ডান্সার তথা বিখ্যাত এই গায়িকা। কিন্তু তাঁর আগে মনোজ তিওয়ারির সঙ্গে দেখা করেন স্বপ্না। দীর্ঘক্ষণ দুজনের মধ্যে বৈঠকও হয় বলে জানা গিয়েছিল। মূলত বিজেপিতে যোগ নিয়েই দুজনের মধ্যে আলোচনা হয়েছিল বলে খবর ছড়িয়ে পড়ে।

বিজেপির আগে স্বপ্না চৌধুরীর কংগ্রেসে যোগদান নিয়ে গুঞ্জন ছিল। উত্তরপ্রদেশের কংগ্রেস সেক্রেটারি নরেন্দ্র রথি জানিয়ে ছিলেন, স্বপ্না চৌধুরী নিজে এসে ফর্ম ফিল আপ করে দলের সদস্য পদ গ্রহণ করেছেন, তাঁর সইও রয়েছে তাতে। শুধু স্বপ্নাই নন, তাঁর বোনও কংগ্রেসে যোগ দিয়েছেন বলে দাবি করেন তিনি।

তবে, শেষ পর্যন্ত সব বিতর্ক দূরে ঠেলে পদ্ম হাতেই দেখা গেল স্বপ্না চৌধুরীকে। সূত্র-ভারতীয় গণমাধ্যম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top