সকল মেনু

প্রধানমন্ত্রী বাজেট পরবর্তী নৈশভোজে অংশ নিলেন

হটনিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা রবিবার (৩০ জুন) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের আমন্ত্রণে বাজেট পরবর্তী নৈশভোজে অংশ নিয়েছেন। প্রধানমন্ত্রী রাত ৮টা ৫ মিনিটে অনুষ্ঠানস্থলে পৌঁছান। পরে তিনি টেবিলে টেবিলে অতিথিদের কাছে যান এবং তাদের সঙ্গে কুশল বিনিময় করেন। এদিন জাতীয় সংসদে ২০১৯-২০ অর্থবছরের জন্য ‘সমৃদ্ধির পথে বাংলাদেশ, সময় আমাদের, সময় বাংলাদেশের’ শীর্ষক ৫ লাখ ২৩ হাজার ১৯০ কোটি টাকার বাজেট পাস হয়েছে।
নৈশভোজে প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, জাতীয় অধ্যাপক ড. রফিকুল ইসলাম, আইনমন্ত্রী আনিসুল হক, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম ও ড. মশিউর রহমান। এছাড়া নৈশভোজে মন্ত্রিসভার অন্যান্য সদস্য, প্রধানমন্ত্রীর উপদেষ্টা, প্রতিমন্ত্রী, চিফ হুইপ, হুইপ, সংসদ সদস্য, তিন বাহিনীর প্রধান, অ্যাটর্নি জেনারেল, সুপ্রিম কোর্টের বিচারপতি, পুলিশের আইজি, সাহসিকতার জন্য পুরস্কারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী নেতা, বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতা এবং ঊর্ধ্বতন বেসামরিক ও সামরিক কর্মকর্তারা অংশ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top