সকল মেনু

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ তিন মাদক কারবারি নিহত

হটনিউজ ডেস্ক:

কক্সবাজারের টেকনাফের শামলাপুরের দুর্গম পাহাড়ি এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন মাদক কারবারি নিহত হয়েছেন। আজ ভোর রাতে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

এ সময় ঘটনাস্থল থেকে এক লাখ ৪০ হাজার পিস ইয়াবা, চারটি দেশীয় বন্দুক (এলজি) ও ২১ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। র‌্যাবের দাবি এ ঘটনায় মো. জাহাঙ্গীর ও সোহেল নামের র‌্যাবের দুইজন সদস্য আহত হয়েছেন।

নিহত মাদক কারবারিরা হলেন, কক্সবাজার পৌরসভার চৌধুরী পাড়ার দিল মোহাম্মদ (৪২), একই এলাকার মো. ইউনূছের ছেলে রাশেদুল ইসলাম (২২) ও চট্টগ্রামের আমিরাবাদের মাস্টারহাট এলাকার আবুল কাশেমের ছেলে শহিদুল ইসলাম (৪২)।

র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের ইনচার্জ লে. কমান্ডার মীর্জা শাহেদ মাহতাব জানান, গোপন সূত্রে খবর পেয়ে একটি দল টেকনাফে শামলাপুর পাহাড়ি এলাকায় ইয়াবা উদ্ধারে যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ইয়াবা কারবারীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে।

এ সময় আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়। এক পর্য়ায়ে ইয়াবা কারবারিরা পিছু হটলে ঘটনাস্থল থেকে র‌্যাব তিনজনের গুলিবিদ্ধ মরদেহ, ১ লাখ ৪০ হাজার ইয়াবা, চারটি দেশীয় তৈরি বন্দুক ও ২১ রাউন্ড গুলি উদ্ধার করে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top