সকল মেনু

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা মাদক চোরাকারবারি নিহত

হটনিউজ২৪ ডেস্ক:

টেকনাফে ইয়াবা পাচারকালে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ দুই মাদক চোরাকারবারি নিহত হয়েছেন। শনিবার ভোরে টেকনাফ পৌরসভার কায়ুকখালী পাড়ায় এ ঘটনা ঘটে।

এ সময় বিজিবির দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে এক লাখ পিস ইয়াবা ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয় বলে জানিয়েছে বিজিবি।

নিহতরা হলেন, টেকনাফের রঙ্গিখালীর রোহিঙ্গা শিবিরের সুলতান আহমদের ছেলে আবদুল গফুর (৪০) ও কেরুনতলীর মৃত শরিফের ছেলে মোহাম্মদ সাদেক (২৩)।

টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফয়সল হাসান খান জানান, শনিবার ভোরে নাফ নদী পেরিয়ে মিয়ানমার থেকে ইয়াবা নিয়ে টেকনাফের কায়ুকখালী খালে পাচার করা হচ্ছে এমন তথ্য পেয়ে বিজিবির একটি দল ওই এলাকায় অভিযান চালায়।

এ সময় পাচারকারিরা বিজিবিকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষায় বিজিবিও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ দু’জনকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় বিজিবির দুই সদস্য আহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে এক লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্যে পুলিশের মাধ্যমে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top