সকল মেনু

ছোট ভাইয়ের শাবলের আঘাতে বড় ভাই খুন

হটনিউজ২৪ ডেস্ক:

পিরোজপুরের ইন্দুরকানীতে ছোট ভাইয়ের শাবলের আঘাতে খুন হয়েছে বড় ভাই। এ ঘটনায় ঘাতক সোলায়মানকে আটক করেছে থানা পুলিশ।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, সোমবার রাতে উপজেলার সাঈদখালী গ্রামের আঃ ছালাম হাওলাদারের ছেলে ফোরকান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার ছোট ভাই সোলায়মান কে একটি চর মারে।

পরে দুই ভাই তাদের নির্মাণাধীন একটি নতুন কাঠের ঘরের পাঠাতনে ঘুমাতে যায়। বড় ভাই ফোরকান ঘুমিয়ে পড়লে ছোট ভাই সোলায়মান একটি শাবল দিয়ে তার মাথায় পর পর তিনটি আঘাত করে।

এতে ফোরকানের গুরুতর জখম আহত হয়। এ সময় তার চিৎকারে স্বজনরা এসে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইন্দুরকানী থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হওযার ঘটনায় অভিযুক্ত ছোট ভাইকে আটক করা হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নিহত ফোরকানের বড় ভাই শাহীন জানান, আমার ছোট ভাই সোলায়মানের মাথায় সমস্যা আছে তাকে আমার ভাই ফোরকান ঔষধ খেতে বললে দুজনের মধ্যে কথারকাটাকাটি হয় ও তাকে একটি চর মারে।

পরে রাতে সে শাবল নিয়ে ঘুমন্ত ভাই ফোরকানের উপর আঘাত করলে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

এ ঘটনায় পিরোজপুর পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মোল্লা আজাদ হোসেন মঙ্গলবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং আইনানুগ ব্যবস্থা নিতে ইন্দুরকানী থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top