সকল মেনু

এডভোকেট গজনফর আলী চৌধুরী(৮২)আর নেই

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার শহরের প্রবীণ মুরব্বী দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার প্রধান পৃষ্টপোষক,জুলিয়া শপিং সিটির স্বত্তাধীকারী,বীর মুক্তিযোদ্ধা,প্রবীন রাজনৈতিবিদ,সাংবাদিক,লেখক ও এডভোকেট গজনফর আলী চৌধুরী(৮২)আর নেই।তিনি আজ শুক্রবার দুপুর ১ টা ৩০ মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাস ভবনে ইন্তেকাল করেন।(ইন্নালিল্লাহিৃ..রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ ২ ছেলে ১ মেয়ে নাতি নাতনীসহ ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের মরদেহ আগামীকাল শনিবার সকাল ৮টা মিনিটে জুলিয়া শপিং সিটি, ৯ ঘটিকায় কেন্দ্রীয় শহীদ মিনার ও ৯টা ৩০ মিনিটে মৌলভীবাজার প্রেসক্লাবে শ্রদ্ধা নিবেদন করা হবে। সকাল ১১ ঘটিকায় মরহুমের জানাযার নামাজ মৌলভীবাজার সৈয়দ শাহ মোস্তফা টাউন ঈদগাহ মাঠে অনুষ্টিত হবে।

মরহুমের মৃত্যুকে শোক প্রকাশ করেছেন, মৌলভীবাজার রাজনগর ৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন এমপি, মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ, সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, সাংগঠনিক সম্পাদক রাধা পদ দেব সজল,জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, বিএনপির সাবেক এমপি বেগম খালেদা রাব্বানী, চেম্বাবার সভাপতি কামাল হোসেন, সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ সালাম, সাবেক সাধারন সম্পাদক এস এম উমেদ আলী,মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি আব্দুল হামিদ মাহবুব, সাধারন সম্পাদক ছালেহ এলাহী কুটি,যুগ্ন সম্পাদক শেখ সিরাজুল ইসলাম সিরাজ,জেলা আইনজীবি পরিষদের সভাপতি রমা কান্ত,সাধারন সম্পপাদক মিজানুর রহমান, জেলা যুবলীগের সভাপতি নাহিদ হোসেন, সাধারন সম্পাদক সৈয়দ রেজাউল করিম সুমন, দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক শেখ সিরাজুল ইসলাম সিরাজ, বার্তা প্রধান মো: শাহজাহান মিয়া, জেলা ছাত্রদলের আহবায়ক ও সিলেট কেন্দ্রীয় ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন উজ্বল, জুলিয়া শপিং সিটির ব্যবসায়ীবৃন্ধসহ সামাজিক ,রাজনৈতিক সংগঠন গভীর শোক, দুঃখ প্রকাশ ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top