সকল মেনু

পঞ্চগড়ে বিজয় সাইকেল র‌্যালি

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে মহান বিজয় দিবস উপলক্ষে সাইকেল র‌্যালি করেছে পঞ্চগড় সাইক্লিলিং রাইডার্স (পিসিআর) নামে একটি সামাজিক সংগঠন। ‘সড়ক দূর্ঘটনা রোধ করি, মাদক মুক্ত সমাজ গড়ি’ এই শ্লোগান নিয়ে সকালে স্থানীয় সরকারি অডিটোরিয়ামে র‌্যালিটির উদ্বোধন করেন জেলা প্রশাসক অমল কৃষ্ণ মন্ডল। তেঁতুলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম শাহীনের পুষ্ঠপোষকতা এবং রেড ক্যাফের সহযোগিতায় অনুষ্ঠিত বিজয় সাইকেল র‌্যালির উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেষ্ঠ্য সাংবাদিক শহীদুল ইসলাম শহীদ, পঞ্চগড় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সফিকুল আলম ও বিজনেস মিডিয়ার স্বত্তাধীকারি কুদরত ই খোদা মুন।

র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মকবুলার রহমান সরকারি কলেজে শেষ করা হয়। পিসিআর এর সভাপতি হাবিবুর রহমান হাবিব এর সভাপতিত্বে কলেজ চত্তরে অনুষ্ঠিত সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজের অধ্যক্ষ মো. দেলওয়ার হোসেন প্রধান। বিশেষ অতিথি ছিলেন জাতীয় মহিলা সংস্থার জেলা শাখার চেয়ারম্যান রেজিয়া ইসলাম। র‌্যালিতে বিভিন্ন স্কুল কলেজের ২০০ শিক্ষার্থী নিজ নিজ সাইকেল নিয়ে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top