সকল মেনু

শরীয়তপুরে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ আটক ৯

 শরীয়তপুর প্রতিনিধি: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শরীয়তপুর সরকারী কলেজের ছাত্রাবাসে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় ৯জনকে আটক করেছে পুলিশ। রবিবার বেলা ১২ টায় শরীয়তপুর সরকারী কলেজের ছাত্রাবাসে এঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও স্থানিয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শরীয়তপুর সরকারী কলেজে, জেলা ছাত্রলীগের আহবায়ক মহাসিন মাদবর ও সবুজ তালুকদারের গ্রুপের মধ্যে দ্বন্দ চলে আসছে। এর জের ধরে রবিবার বেলা ১২ টার দিকে মহাসিন মাদবর গ্রুপের সমর্থক মকবুল মাদবর, সুজন মাঝী,ইমন ও বিল্লালের নেতৃত্বে শরীয়তপুর সরকারী কলেজে ছাত্রবাসে থাকা ছাত্রলীগনেতা সবুজ তালুকদারে সমর্থক, জাফর ও নেছারের উপর হামলা করে ও ছাত্রবাস ভাংচুর করে। এ খবর ছড়িয়ে পরলে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায় এবং ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এসময় অভিযান চালিয়ে জেলা ছাত্রলীগের আহবায়ক মহাসিন মাদবরের ক্লাব ও শরীয়তপুর সরকারী কলেজ ছাত্রাবাস এলাকা থেকে ৯জন বহিরাগতদের আটক করে পালং মডেল থানা পুলিশ। এঘটনায় পালং মডেল থানা এসআই মিন্টু বাদি হয়ে মামলা করেন ও আটককৃতদের আদালতে প্রেরন করা হয়েছে।

এঘটনা জানতে চাইলে , জেলা ছাত্রলীগের আহবায়ক মহাসিন মাদবর বলেন, ভাই আপনার সাথে আমার কোনো শত্রুতা নেই এই নিউজটা কইরেন্না। নিউজটি করলে আমার ক্ষতি হবে,আমি এ বিষয় কিছুই জানিনা।

ছাত্রলীগ নেতা সবুজ তালুকদার বলেন, মহাসিন মাদবর ক্ষমতা পেয়ে প্রায় সময় ওর দলে ছাত্রদের চলার জন্য বাধ্য করে। মহাসিনকে কেউ পছন্দ না করায় স্থানিয় প্রভাব খাটিয়ে বহিরাগতদেও দিয়ে ছাত্রবাসে আড্ডা দেওয়ায় ও তারা মাদক দ্রব্য সেবন করে। ছাত্ররা এর প্রতিবাদ করতে গেলে প্রতিনিয়ত মহাসিনের বহিরাগত লোকজন ছাত্রদের উপর হামলা করে।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শরীয়তপুর সরকারী কলেজের ছাত্রাবাসে ছাত্রলীগের বিবাদমান দুটি গ্রুপের মধ্যে সংঘষের্র হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এসময় অভিযান চালিয়ে একটি ক্লাব ও শরীয়তপুর সরকারী কলেজ ছাত্রাবাস এলাকা থেকে ৯জনকে আটক করা হয়েছে। আটককৃতদের আদালতে প্রেরন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top