সকল মেনু

বিএনপি সহায়ক সরকার ছাড়াই নির্বাচনে যাবে: ওবায়দুল কাদের

লক্ষ্মীপুর প্রতিনিধি: ‘সহায়ক সরকার বিএনপির মামার বাড়ির আবদার। বেহাল রাস্তার চেয়েও তাদের অবস্থা বেহাল। সহায়ক সরকার ছাড়াই বিএনপি নির্বাচনে যাবে।’ সোমবার (৪ সেপ্টেম্বর) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ মন্তব্য করেছেন।

সোমবার বেলা ১১টার দিকে তিনি লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ এলাকায় সড়ক পরিদর্শনে গিয়ে এসব কথা বলেন।

মন্ত্রী আরেও বলেন, ‘আন্দোলন করার মতো সাহস ও সক্ষমতা নেই বিএনপ ‘র। জনগন তাদের সঙ্গে নেই। দুই-চার-পাঁচশ’ লোক নিয়েই তারা ঢাকা শহরে মিছিল করতে পারছে না। আন্দোলনের ডাক দিয়ে বিএনপি হিন্দি সিরিয়াল দেখে।’

এসময় মন্ত্রীর সঙ্গে ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি একেএম শাহজাহান কামাল, জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম, জেলা যুবলীগের আহ্বায়ক একেএম সালাহ উদ্দিন টিপু, জেলা ছাত্রলীগ সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল ও সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top