সকল মেনু

ঈগল অপারেশন হান্ট সমাপ্ত: আবুসহ চারজনের মরদেহ উদ্ধার

চাপাইনবাবগঞ্জ প্রতিনিধি: শিবগঞ্জের জঙ্গি আস্তানায় অপারেশন ঈগল হান্ট সমাপ্ত ঘোষণা করা হয়েছে। জঙ্গি আস্তানা থেকে জেএমবি সদস্য আবুসহ চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৬টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এদিকে সন্ধ্যা ৬টা ৪৫মিনিটে রাজশাহী রেঞ্জের ড্ইিজি খুরশিদ আলম সংবাদ সম্মেলনে অপারেশন ঈগল হান্ট সমাপ্ত হওয়ার ঘোষণাটি সাংবাদিকদের জানান। তিনি বলেন, অপারেশন ঈগল হান্ট সমাপ্ত ঘোষণা করা হয়েছে। ওই আস্তানা থেকে জঙ্গি সংগঠন জেএমবি সদস্য আবুসহ চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।
এর আগে বিকেল ৪টার দিকে জঙ্গিদের আত্মসমর্পণ করতে আহ্বান জানায় পুলিশ। সে সময় এ আহ্বানে কেউ সাড়া দেয়নি। ওই আহ্বানের পর একপর্যায়ে ‘জঙ্গি আস্তানা’থেকে বিকট বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। এরপর বিকেল পাঁচটার দিকে ওই নারীকে উদ্ধার করা হয়।

শিবগঞ্জের জঙ্গি আস্তানায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা থেকে অভিযান শুরু হয়। নিরাপত্তার স্বার্থে এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। সাংবাদিকসহ সকল শ্রেণির মানুষকে ঘটনাস্থল থেকে দূরে সরিয়ে রাখা হয়েছে। ঘটনাস্থলে প্রশাসনের বিভিন্ন ইউনিট সতর্ক অবস্থায় রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top