সকল মেনু

অপারেশন ঈগল হান্ট স্থগিত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুরের শিবনগর এলাকায় জঙ্গি আস্তানায় অভিযান ‘অপারেশন ঈগল হান্ট’ স্থগিত করা হয়েছে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে আজকের মতো অভিযান স্থগিত করার কথা জানান চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টিএম মুজাহিদুল ইসলাম।

এর আগে সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে সোয়াট টিমসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অভিযান শুরু করে। এর পর সেখানে মুহুর্মুহু গুলি ও বিস্ফোরণের শব্দ শোনা যায়।

এছাড়া আস্তানার ভেতরে জঙ্গিরা চারটি গ্রেনেডের বিস্ফোরণ ঘটিয়েছে বলে জানিয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একটি সূত্র।

বুধবার বিকেল সোয়া ৪টার দিকে ঢাকা থেকে দুটি হেলিকপ্টারযোগে সোয়াটের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। আগে থেকেই সেখানে অবস্থান করছিল কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা।

এছাড়া আভিযানের পূর্ব প্রস্তুতি হিসেবে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে পৌঁছায়। শিবগঞ্জ ও নাচোল স্বাস্থ্য কমপ্লেক্সের দুটি অ্যাম্বুলেন্সও সেখানে আনা হয়।

বুধবার ভোর সাড়ে ৫টার দিকে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়িটি ঘিরে অবস্থান নেয় পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা। একপর্যায়ে বাড়ি থেকে গ্রেনেড ও গুলি ছোড়া হয় বলে দাবি করে পুলিশ।

অভিযানে থাকা কাউন্টার টেরোরিজম ইউনিটের একজন কর্মকর্তা বলেন, ঘিরে রাখা বাড়িতে আবু, তার স্ত্রী, দুই শিশুসন্তান আছে বলে তারা জানতে পেরেছেন। ভেতরে আরও দুজন থাকতে পারেন। বাড়িটি ঘিরে ফেলার পর পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়েছে। পুলিশও পাল্টা গুলি ছুড়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top