সকল মেনু

চিরিরবন্দরে দূর্নীতি প্রতিরোধ সপ্তাহের র‌্যালী

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি:‘‘দূর্নীতির সময় শেষ, গড়বো সোনার বাংলাদেশ’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল বৃহস্পতিবার দূর্নীতি প্রতিরোধ কমিটির চিরিরবন্দর শাখার আয়োজনে দিনাজপুরের চিরিরবন্দরে দূর্নীতি প্রতিরোধ সপ্তাহের র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দুপুর ২টায় উপজেলা পরিষদ চত্বর হতে একটি বর্নাঢ্য র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দূর্নীতি প্রতিরোধ কমিটি চিরিরবন্দর উপজেলা শাখার সভাপতি খায়রুল আনামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম রব্বানী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আযূবুর রহমান শাহ, দূর্নীতি প্রতিরোধ কমিটি চিরিরবন্দর শাখার সাধারণ সম্পাদক ও চিরিরবন্দর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহাতাব উদ্দীন সরকার চিরিরবন্দর ডিগ্রী করেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আকতারা বেগম প্রমুখ। আলোচনা সভা শেষে কবি আহসান হাবীব স্বরচিত দূর্নীতি বিরোধী কবিতা পাঠ করে শোনান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top