সকল মেনু

দঙ্গল ছবির বিশেষ স্ক্রিনিং মুম্বাইয়ে, ছবি দেখলেন সচিন

dangal-screening_52006বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : দঙ্গল ছবির বিশেষ স্ক্রিনিং হয়ে গেল মুম্বইয়ে। যার জীবন নিয়ে ছবি, সেই মহাবীর সিং ফোগত ও সচিন তেণ্ডুলকর পাশাপাশি বসে ছবি দেখলেন। ছবি দেখলেন ফোগতের দুই কন্যা গীতা আর ববিতাও। আরও পড়ুন- সিক্রেট সুপারস্টারের ট্রেলারটা দেখুন, আমিরের লুক দেখে অবাক হবেন

দঙ্গল ছবির বিশেষ স্ক্রিনিং দেখে এর মধ্যেই মুখে মুখে ঘুরছে যে এই ছবি অস্কারের জন্য নির্বাচিত হবে। তার জীবনের উপর নির্মিত এই ছবি দেখলেন বিখ্যাত কুস্তিগীর মহাবীর সিং ফোগত নিজেই। ছবি দেখে জানালেন তার প্রতিক্রিয়া।

মায়ের আদরে বেড়ে ওঠার পাশাপাশি বাবার কঠোর নিয়মনুবর্তিতায় বাড়ছে পেশির জোর। তাতেই কুপোকাত প্রতিপক্ষ। কন্যা সন্তানদের তিল তিল করে বড় করা হচ্ছে, বিয়ের জন্য নয়, কুস্তিতে দেশকে প্রতিনিধিত্ব করতে। গোল্ড মেডেল আনতে। এই ছবি দেখলেন রিল ও রিয়েল লাইফের গীতা-ববিতা, সচিন তেন্ডুলকরের সঙ্গে। ছবি দেখে তাদের অভিনন্দন জানালেন সচিন। বাইট-গীতা, ববিতা, ফতিমা, সান্যা শুক্রবার মুক্তি পাচ্ছে দঙ্গল। বছর শেষের বলিউড রিলিজ বক্স অফিসকেও চাঙ্গা করবে, এমন প্রত্যাশা ট্রেড অ্যানালিস্টদের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top