সকল মেনু

ভোলায় উদীচীর ৯ম জেলা সম্মেলন অনুষ্ঠিত

unnamedভোলা প্রতিনিধি: নিত্য বাজুক বজ্রবীণা, মানুষ জাগুক জয়ে’ এ স্লোগানকে সামনে রেখে ভোলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদীচী জেলা সংসদের ৯ম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার শহরের নলীনিদাস মাধ্যমিক বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন, কেন্দ্রীয় উদীচীর সদস্য শাকিল অরন্য। সম্মেলনের শুরুতে জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন এবং  জাতীয় সংগীত ও উদীচীর সংগীত পরিবেশন করা হয়। পরে একটি বর্ণাঢ্য শহরের বিভিন্ন সড়ক ঘুরে সম্মেলন চত্বরে এসে শেষ হয়।
র‌্যালি শেষে প্রস্তুতি কমিটির চেয়ারম্যান অসীম সাহার  সভাপতিত্বে অনুষ্ঠিত হয় উদ্বোধনী অধিবেশন। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কলামিস্ট মহিউদ্দিন মাস উল জনী। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, কমিউনিস্ট পার্টির সভাপতি মোবাশি^র উল্ল্যাহ চৌধূরী, ভোলা প্রেসক্লাব সম্পাদক সামস উল আলম মিঠু, উদীচী জাতীয় পরিষদের সদস্য ও  শিব সংকর দে। উপস্থিত ছিলেন, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার প্রান গোপাল দে। বক্তব্য রাখেন, উদীচী জেলা সংসদের সাবেক সহ সভাপতি প্রদীপ রায়, সম্পাদক এ্যাড. মেসবাহুল ইসলাম। অনুষ্ঠানের উপস্থাপনা করে সদস্য সাইফুল আলম বাপ্পী। উদ্বোধনী অধিবেশন শেষে উদীচী জেলা সংসদের আহবায়ক কমিটি গঠন করা হয়। এতে মোবাশি^র উল্ল্যাহকে আহবায়ক ও মেসবাহুল আলমে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন, যুগ্ন আহবায়ক অসীম সাহা,  প্রদীপ রায়,  সাইফুল আলম বাপ্পী, সদস্য ছোটন সাহা, নীলিমা ভট্রচার্য্য, বিল্লাল হোসেন, আসমা আক্তার সাথী, মুরাদ হোসেন ও চৈতি ঘোরামী বৃষ্টি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top