সকল মেনু

গেইলের এক ম্যাচের দাম ৮৭ লাখ টাকা!

chris-gayle_46842খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : চট্টগ্রাম পর্ব শেষে আগামী রবিবার রংপুর রাইডার্সের বিপক্ষে ২২ গজে নামবে চিটাগং ভাইকিংস। ওই ম্যাচেই ক্রিস গেইলকে দেখা যাবে তামিমের সঙ্গী হিসেবে। দলীয় সূত্রে জানা গেছে, কমপক্ষে ৪টি ম্যাচ খেলবেন সারাবিশ্বে টি-টোয়েন্টি ক্রিকেটের ফেরি করে বেড়ানো এই ব্যাটিং দানব। এছাড়া চিটাগং ভাইকিংস যদি ফাইনাল খেলে সেক্ষেত্রে আরও দুটি কিংবা তিনটি ম্যাচ বাড়তে পারে গেইলের। দলীয় সূত্রে আরও জানা গেছে, এই আসরে চিটাগং ভাইকিংসের হয়ে আপাতত চার ম্যাচ খেলতে ক্রিস গেইল বাংলাদেশি টাকায় প্রায় সাড়ে তিন কোটি টাকা পেতে পারেন। যদি তাই হয় সেই হিসেবে প্রত্যেক ম্যাচে তিনি পাচ্ছেন প্রায় ৮৭ লাখ ৫০ হাজার টাকা করে।

উল্লেখ্য, প্রথম আসরে ঢাকা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলেছিলেন ক্রিস গেইল। দ্বিতীয় আসরে আবার দলছুট হয়ে চলে যান বরিশাল বার্নাসে। তৃতীয় আসরে খেলে ফেলেন বরিশাল বুলসের হয়ে। চতুর্থ আসরে আবারো দল বদল করে চিটাগং ভাইকিংসের হয়ে নাম লেখান। রবিবার হয়তো তামিমের সঙ্গী হয়ে মিরপুরে ওপেন করবেন এই বিস্ফোরক ব্যাটসম্যান।

যেই টাকায় গেইল খেলতে আসছেন, তুলনা করলে তার চেয়ে অনেকটাই পিছিয়ে স্বদেশি আন্দ্রে রাসেল। যতদূর জানা গেছে, ঢাকা ডায়নামাইটসের হয়ে তিনি ম্যাচপ্রতি ২২ হাজার ডলারে খেলতে এসেছিলেন। অর্থাৎ ১৭ লাখ ৬০ হাজার টাকা। যদিও ইনজুরির কারণে এক ম্যাচ খেলেই ফিরে যেতে হয়েছে তাকে। টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, আগামী সপ্তাহের শুরুতেই দলের সঙ্গে যোগ দেবেন ক্যারিবিয়ান এই তারকা। আর ঢাকা যদি ফাইনাল খেলে সেক্ষেত্রে আরও ৪-৫ টা ম্যাচ পাওয়ার সম্ভাবনা রয়েছে রাসেলের।

এছাড়া তারকা খেলোয়াড়দের মধ্য শহীদ আফ্রিদিও মোটা অংকের টাকা পাচ্ছেন। টিম ম্যানেজম্যান্ট সূত্রে জানা গেছে, তিনি ১ কোটি ৬০ লাখ টাকা পাবেন পুরো টুর্নামেন্ট খেলে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top