সকল মেনু

মেসিকে ২৩৩ মিলিয়ন প্রস্তাব ম্যানসিটির

messi-_46133খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : কাতারের মালিকানাধীন ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসিকে পেতে ২৩৩ মিলিয়ন ইউরো (২০০ মিলিয়ন পাউন্ড) খরচ করার প্রস্তুতি নিচ্ছে। যা নিয়ে ইতিমধ্যে ফুটবল বিশ্বে তুখোর আলোচনা শুরু হয়ে যায়।

পাঁচবারের ফিফা বিশ্বসেরা ফুটবলার মেসির সাথে বার্সার চুক্তি ২০১৮ সালেই শেষ হবে। ক্লাবের পক্ষ থেকে অনুরোধ করা হলেও চুক্তি নবায়নে এখনো রাজি হননি মেসি। ইংলিশ প্রিমিয়ার লিগ ও চ্যাম্পিয়ন্স লিগে শ্রেষ্ঠত্ব নিশ্চিত করতে কোচ গার্দিওলাকে ‘সীমাহীন’ অঙ্কের অর্থ খরচের স্বাধীনতা দিয়ছে ক্লাবটি। আর সেই কারণেই মেসিকে নিয়ে গুজবের পালে বেশি হাওয়া লাগছে।

বার্সা প্রেসিডেন্ট আশা প্রকাশ করেছেন, তাদের সঙ্গেই ক্যারিয়ারের শেষ পর্যন্ত থাকবেন আর্জেন্টাইন জাদুকর মিসি। কিন্তু মেসি তো চুক্তি বাড়াননি। বার্সা জানে আগামী বছরের ৩১ জানুয়ারির আগে মেসির সঙ্গে চুক্তি করতে না পারলে তাদের ২৫০ মিলিয়ন ইউরো (২১৫ মিলিয়ন পাউন্ড) বাই আউট ক্লজের অর্থ পাবে না। এমন হিসেবে করেই অনেকেই নিশ্চিত হচ্ছেন মেসির নতুন ঠিকানা হতে যাচ্ছে ম্যানসিটিই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top